হতে চেয়েছিলেন সন্ন্যাসিনী, কিন্তু হয়ে উঠলেন পর্ণস্টার

   

কথায় আছে ‘ঠকঠকালে হবে কী’ যদি না থাকে ভাগ্যে থাকে ঘি । হ্যাঁ ঠিকই শুনছেন । এই অতীব সুন্দরী ডানাকাটা পরিটির নাম ইউডি পিনেডা। বয়েস মাত্র ২৫ বছর। কলোম্বিয়ান এই মহিলা মাত্র  দশ বছর বয়েসেই সন্ন্যাসী হওয়ার জন্য গিয়েছিলেন কনভেন্ট স্কুলে। সেখানে তিনি প্রায় ৮ বছর ছিলেন। আর সেখানেই তিনি প্রেমে পড়ে যান এক ধর্মীয় প্রশিক্ষকের। আর তিনি তার ধর্মীয় জীবন ও গন্ডির বাইরে কিছুটা উদ্দাম হয়ে উঠলেন।

ঠিক সেই সময়েই তিনি চাইছিলেন একটু অন্যরকম কিছু কাজ করার কথা। ‘নেসলে’ কোম্পানীতে তিনি চাকরিও পেয়ে গিয়েছিলেন কিন্তু তিনি চাইছিলেন অন্য কিছু করতে। একদিকে তার প্রেম আর অন্য দিকে যখন তার চাকুরী জীবন বিপর্যস্ত করে তুলেছিল, ঠিক সে সময়ই একটি বিজ্ঞাপনে চোখ পড়ে তার।

একটি অ্যাডাল্ট ওয়েব পোর্টালের জন্য জুয়ান বুস্টোস নামের এক ভদ্রলোক একটি মডেল চেয়ে বিজ্ঞাপন চেয়েছিলেন। ইউডি সুযোগটা কাজে লাগালেন। কয়েকটি অডিশন দেওয়ার পরই ইউডি নির্বাচিত হন। এবং শুরু হয় তার জীবনের অন্য এক পথ। তিনি নিজের জীবনকে ‘শালীন ও শৈল্পিক’ বলে উল্লেখ করলেও মূলত একটি পর্ণ ভিডিওতে দেখা যাবে তাকে। ‘ব্যাংব্রোস’ প্রযোজিত তার প্রথম পর্নো আসতে চলেছে এ মাসের ১৩ তারিখে। তার লুক ও সেক্স অ্যটিচিউড ইতিমধ্যেই উত্তাল করে তুলেছে কলোম্বিয়াকে। কাজেই আগামীর এই পর্নস্টার যে আসলে সন্ন্যাসিনী হওয়ার পাঠ নিয়েছিলেন এক সময় তা কি এই মুহূর্তে ভক্তেরা ভুলে যেতে চাইবেন ?

Facebook Comments