‘ব্রহ্মাস্ত্রে’ রনবীরের নিউ লুক নিয়ে কথা বললেন ছবির পরিচালক অয়ন মুখার্জী

   

তাহলে কী কোনো আনুষ্ঠানিকতা ছাড়াই প্রকাশ পেয়ে গেল ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীরের লুক? আর এই লুক নাকি ফাঁস করেছেন ছবির পরিচালক অয়ন মুখার্জী নিজেই। ছবিতে রণবীরের এলোমেলো চুল। চাহনিও স্পষ্ট নয়। দেখে মনে হবে, হয়তো অসুস্থ রণবীর। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে হয়তো এই লুকেই দেখা যাবে তাকে।

এমনটাই মনে হয়েছিল। কিন্তু না, রণবীরকে এভাবে দেখা যাবে না। ছবির সঙ্গে যে লেখাটি দিয়েছেন অয়ন, সেই লেখা থেকে বোঝা যায় সেই কথা। অয়ন লিখেছেন- রুমি। ও হল রুমি। এই ছবিটা প্রথম দিকের লুক টেস্টের সময় এই ছবিটি তোলা। তখন রুমির লম্বা চুল। রুমি বিশ্বাস করতো ভালোবাসায়। সে বলে, ‘আমার সঙ্গে সব কিছুর একমাত্র যোগসূত্র হলো ভালবাসা।’’ এই দর্শনেই তৈরি হয়েছে রুমি চরিত্রটি।

কিন্তু হঠাৎ করেই নতুন ভাবনা এলো। ড্রাগন হয়ে গেল ব্রহ্মাস্ত্র। আমরা রণবীরকে নতুন হেয়ারকাট করালাম। রুমি হয়ে গেল শিবা। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে, অনলাইনে প্রকাশিত ছবিতে রণবীরকে যেমন লাগছে, ছবিতে তেমন দেখতে হবেন না তিনি। এই ছবিতে প্রথমবার রণবীর-আলিয়া জুটিকে দেখবেন দর্শক। আবার অমিতাভ বচ্চনের সঙ্গেও স্ক্রিন শেয়ার করবেন এই দুই তারকা। বুলগেরিয়া, এডিনবরা, লন্ডন এবং মুম্বাইতে শুটিং হয়েছে এই ছবির। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।

Facebook Comments