জেনে নিন যৌন মিলনে কীভাবে আগ্রহী করবেন নারীকে

আমাদের সমাজে যৌনতা নিয়ে আজও সরাসরি ভাবপ্রকাশ করতে অনেকেই সংকোচ বোধ করেন। কাউকে দেখে আপনার ভালো লাগতেই পারে। আপনি তাকে কামনা করতেই পারেন। এবং বিপরীত দিকের মানুষটি যদি আপনাকে গ্রিন সিগন্যাল দিয়ে বসে তাহলে সেখানে কোনো দোষের কিছুই থাকে না। কিন্তু মহিলারা আজও গোপনে যৌন সম্পর্ক রাখতে পছন্দ করেন। তাই জেনে নিন কীভাবে আপনি আপনার কাঙ্খিত মেয়েটিকে সহজেই কাছে পেতে পারেন।

প্রথমে আপনি মানসিক যোগাযোগ তৈরি করুন। কথা বলুন মেয়েটির সঙ্গে। তার কথাবার্তা, চালচলন ইত্যাদি ভালো করে লক্ষ করে জানুন আপনি ঠিক কতটা কমফর্ট ফিল করবেন তার সঙ্গে। একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মধ্যে দিয়েই এগিয়ে নিয়ে যান আপনার সম্পর্ক। এক্ষেত্রে মানসিক সংযোগটা খুবই প্রয়োজন।

চেষ্টা করুন তার মনের মানুষ হয়ে উঠতে। পুরুষ তো সকলেই হন। কিন্তু মানুষ হয়ে ওঠা খুব একটা সহজ ব্যাপার নয়। তাকে বোঝান যে আপনি তাকে ফিল করতে পারেন। তার বুকের স্পন্দন আপনার বুকের মধ্যেও ধ্বনিত হয়। এভাবেই ঘনিষ্ট হওয়ার সুযোগ তৈরি করতে হবে আপনার নিজেকেই।

রাতে কথা বলুন ওয়াটস অ্যাপে। একটু বেশি রাত পর্যন্তই কথা বলার অভ্যেস করুন আপনার প্রিয় নারীটির সঙ্গে। তবে সেক্স চ্যাট ভুলেও করবেন না। তাহলে সুযোগ হারাতে পারেন আপনি।

আপনি যে তার শরীরের প্রতি আকৃষ্ট এটা কখনোই বুঝতে দেবেন না তাকে। আলতো স্পর্শ করার চেষ্টা করুন। ঘনিষ্ট হয়ে কথাবার্তা বলুন। আপনার ঘ্রাণ মেয়েটিকে উপভোগ করতে দিন।

এরপর তাকে বোঝান যে আপনি ওই মেয়েটিকে পছন্দ করেন। পারলে একটু আধটু কথা বলতে পারেন ফোনে। মূলত যৌন স্মপর্কিত কোনো গল্প বা সিনেমা নিয়ে। দেখুন সেও আপনার মতো ইন্টারেস্ট কি না। যদি কোনো গ্রিন সিগন্যাল পান আপনি তাহলে ডেটিং ফিক্সড করুন। এবং শারীরিক সম্পর্কের প্রস্তাব দিন। আপনি সফল হবেনই।

Facebook Comments