প্রথম হানিমুনে গিয়ে এই ভুলগুলি করবেন না

হানিমুন তো প্রত্যেক মানুষের জীবনে একবারই আসে। তাই স্বাভাবিকভাবেই কেউ কেউ নিজের অজান্তেই করে বসেন প্রথম ভুল। প্রথম হানিমুনে তাই সকল পুরুষেরাই নার্ভাস হয়ে থাকেন। কিন্তু নিজের ভুলগুলি যেন কোনো বিপদ ডেকে না আনে তার জন্য চলুন জেনে নিই হানিমুনে কোন ভুলগুলি আপনি এড়িয়ে যাবেন অবশ্যই।

হানিমুন মানে হল একটু নিরিবিলিতে আপনার জীবনসঙ্গিনীকে আরও কিছুটা ভালো করে বুঝতে চাওয়ার অবসর। কাজেই প্রথম হানিমুনে গিয়েই যৌন সম্পর্ক তৈরি করার জন্য তাড়াহুড়ো করবেন না। এতে আপনার স্ত্রী এর চোখে আপনি অনেকটাই নীচে নেমে যাবেন। বরং এ দায়িত্বটা আপনি আপনার স্ত্রী-র হাতেই অর্পন করুন। তার দিক থেকে এ ব্যাপারে কতটা আগ্রহ আছে তা বোঝার চেষ্টা করুন।

স্ত্রীর অতীত অযথা তাকে মনে করাবেন না। বরং অতীত ভুলে বর্তমান নিয়ে ভাবুন। যা অতীত ছিল তা অতীতই। বর্তমানে আপনি তাকে কতটা খুশি দিতে পারবেন সেকথা ভাবুন। বিয়ে করেছেন বলেই যে আপনি আপনার স্ত্রী-র মন জয় করে ফেলেছেন, এমনটা ভুলেও ভাববেন না। বরং সদ্য বিয়ে হয়ে আসা মেয়েটি নিজের বাড়িঘর, বাবা-মা, বন্ধুবান্ধব সমস্ত কিছু ছেড়ে এসেছে। কাজেই তাদের সকলের অভাববোধটুকু আপনি আপনার সাধ্য মতো দূর করার চেষ্টা করুন।

জীবনে প্রথম স্বাধীন যৌন আনন্দ উপভোগ করতে গেছেন ভালো কথা। কিন্তু তা বলে সারাদিন হোটেলে বসে না থেকে স্ত্রীকে নিয়ে একটু ঘুরতে বেরোন। শপিং করুন। ছবি তুলুন। সুন্দর সময় কাটান। জীবনে হানিমুন সবার একবারই হয়। কাজেই চেষ্টা করুন কোনো ত্রুটি না রাখার। অন্তত জীবনের এই আনন্দগুলোকে উপভোগ করুন। কিপটেমি থেকে দূরে থাকুন। এবং অফিসের চিন্তা মাথা থেকে বের করে রাখুন ওই সময়টুকুর জন্য।  

Facebook Comments