‘ঠাগস অফ হিন্দোস্তান’ ফ্লপ! এর দায় নিজের কাঁধেই নিলেন আমির

আমির খানের সিনেমা মানে দর্শকদের মধ্যে এর আলাদা ক্রেজ থাকবেই। তিনি এমনিতেই সিনেমার ব্যাপারে বেশ চুজি। সাধারনত প্রত্যেক বছর একটার বেশি সিনেমা তার আসে না। চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পেয়েছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’। কিন্তু এই সিনেমা বক্স-অফিসে ভালো ব্যবসা করতে পারেনি

আমিরের সিনেমার বাজেট জেনারেলি খুব হাই থাকে। আর এই সিনেমাতে তো একাধিক স্টার অভিনয় করেছেন, বিশেষত রয়েছেন বিগ বি। এই ছবির বাজেট ছিল ৩০০ কোটি টাকা। কিন্তু ১৫০ কোটি টাকার কাছাকাছি উপার্জন করেছে এই ছবি। মোদ্দা কথা সিনেমা ফ্লপ করে গেছে। আর ছবির ব্যর্থতার পুরো দায়িত্বই নিজের কাঁধে নিলেন আমির খান।

শুরুতে এই ছবি নিয়ে উন্মাদনা নেহাত কম ছিল না। কিন্তু দর্শকের প্রত্যাশায় জল ঢেলে দিয়েছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’। এই প্রসঙ্গে আমির বলেন, “এই ছবির ব্যর্থতার পুরো দায়িত্ব আমি নিচ্ছি। দর্শকের এই ছবি ভালো লাগেনি। কোথাও হয়তো কোনও ভুল হয়েছিল। কিন্তু আমরা চেষ্টার কোনও কসুর করিনি।” তিনি আরও বলেন, “কিছু কিছু মানুষ আছে যাঁদের ছবিটি ভালো লেগেছে। তাঁদের আমি ধন্যবাদ জানাতে চাই। যাঁরা আমির খানের ছবি ভেবে ঠাগস অফ হিন্দোস্তান দেখতে এসেছিলেন, তাঁরা নিরাশ হয়েছেন। তাঁদের কাছে আমি ক্ষমাপ্রার্থী।” অবশ্য সিনেমা রিলিজের আগে ডিরেক্টর-প্রডিউসার-আমির-অমিতাভ সবারই খুব হাই এক্সপেক্টেশন ছিল এই ছবি নিয়ে!

 

Facebook Comments