অভিনেত্রী টিনা দত্তের বিস্ফোরক অভিযোগ

জনপ্রিয় ধারাবাহিক ‘উত্তরন’-এর সুবাদে তাঁকে সকলেই চেনেন টিনা দত্তকে। বলিউডে ‘পরিণীতা’ সিনেমায় তিনি প্রথম অভিনয় করেন। এরপরও বিক্ষিপ্তভাবে বেশ কিছু কাজ করেছেন তিনি। কলকাতার বেহেলার এই অভিনেত্রী মুম্বইয়ে পাকাপাকিভাবে বসবাস করেন এখন। বিভিন্ন সময়ে বিভিন্ন কারণেই তিনি বিতর্কিত হয়েছেন। কখনও অভিনেতা অঙ্কিত খান্নার সঙ্গে রিলেশনশিপ নিয়ে বিতর্কে জড়িয়েছেন, কখনওবা তার কেরিয়ারের এই উর্ধ্বক্রমের গ্রাফের পিছনে কোনো লুকোনো কারণ আছে বলেও সমালোচনা করেছেন নিন্দুকেরা।

সম্প্রতি টিনা দও সংবাদ শিরোনামে উঠে আসছেন আবার। প্রসঙ্গ অবশ্য একটাই। কলকাতার একটি বাংলা লিড সংবাদপত্রে সম্প্রতি একটি খবর প্রকাশিত হল। যার থেকে জানা যাচ্ছে টিনা দত্ত অভিযোগ করেছেন তার বয়ফ্রেন্ড তাকে শারীরিক ও মানসিকভাবে দীর্ঘদিন ধরে অত্যাচার করে আসছেন। তিনি তার বয়ফ্রেন্ডের নাম মিডিয়ার কাছে প্রকাশ না করলেও, এতটুকু জানিয়েছেন যে তার বয়ফ্রেন্ড বলিউড বা সিনে ইন্ডাস্ট্রির কেউ নন।

টিভি প্রযোজক মহেশকুমার জয়সওয়ালকে টিনা বিয়ে করেছিলেন ২০০৯ সালে এমনই জানা যাচ্ছে। যদিও অভিনেত্রী তা অস্বীকার করেন। পরে বিচ্ছেদও হয়েছিল তাদের মধ্যে। এখন তাই এই জনিয়ে বিভিন্ন মহলে জলঘোলা তুঙ্গে।

Facebook Comments