প্রথমদিন ক্যাথলিক মতে, পরের দিন হিন্দু মতে বিয়ে প্রিয়াঙ্কা-নিকের

গতকাল, রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে অনুষ্ঠিত হয়ে গেল বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ে। তাঁদের প্রথম বিয়েটি হলো খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে। গত বৃহস্পতিবার বিয়ের উদ্দেশ্যে প্রিয়াঙ্কা-নিক ও তাঁদের পরিবারের সদস্যরা রাজস্থান পৌঁছে যান। সেখানেই দুটি রীতিতে তাঁদের বিয়ে করার পরিকল্পনা ছিল। গতকাল খ্রিষ্টান রীতিতে প্রথম বিয়ে হয়ে গেছে আর আজ হিন্দু রীতিতে দ্বিতীয়বারের মতো বিয়ে করবেন এই স্টার কাপল।

বিয়ের অতিথিদের জন্য ভাড়া নেওয়া হয় পুরো উমেদ ভবন প্যালেস। বিয়েতে উপস্থিত ছিলেন কনের মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ, বোন পরিণীতি চোপড়া এবং মানারা চোপড়া। বরপক্ষে ছিলেন নিকের বাবা পল কেভিন সিনিয়র, মা ডেনিস, ভাই কেভিন এবং তাঁর স্ত্রী ড্যানিয়েল, আরেক ভাই জো এবং তার বাগদত্তা অভিনেত্রী সোফি টার্নার।

বিয়ের অনুষ্ঠানে কোনো অতিথিকেই মোবাইল ফোন বা ক্যামেরা সঙ্গে নিতে দেওয়া হয়নি। আমন্ত্রিত অতিথি ছাড়া কাউকেই উমেদ ভবন প্যালেসের ধারে-কাছে ঘেঁষতে দেওয়া হয়নি। প্যালেসের আশপাশের সিকিউরিটি খুবই জোরদার করা হয়েছে। পরিবারের সদস্যরা ছাড়াও তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন বলিউড ও হলিউডের একঝাঁক তারকা।

Facebook Comments