পাটনার গনিতবিদ আনন্দকুমারের চরিত্রে হৃত্বিক

তিনি শুধুমাত্র বলিউডের সুপার হিরো নন। তাঁর জনপ্রিয়তা পৃথিবীর প্রায় সমস্ত দেশেই তুঙ্গে। এই কারণে প্রতিবারই তাঁর আপকামিং ফিল্ম নিয়ে মুখিয়ে থাকেন ফ্যানেরা। এবারেও দীর্ঘ অপেক্ষার পর অবসান ঘটতে চলেছে।

তাঁর নতুন ফিল্ম ‘সুপার -৩০’ নিয়ে ইতিমধ্যেই প্রচুর আলোচনা শুরু হয়ে গেছে। এই সিনেমাতে তাঁর নতুন লুক নিয়েও কথা হয়েছে প্রচুর। ‘কহো না পেয়ার হ্যা’ তে প্রথম লিডিং ক্যারেক্টার হিসেবে সিনেমায় অভিনয় করেন তিনি ২০০০ সালে। সেই সিনেমাটি সে বছরে সর্বোচ্চ আয় করেছিল বলে জানা যায়। এখন তাঁর অভিনয়ে ও পাগল করা লুকে তিনি হয়ে উঠেছিলেন সুপারস্টার। এরপর একে একে বলিউডে তিনি বক্সঅফিস সুপারহিট করা একের পর এক ফিল্ম দিয়েছেন।

হৃত্বিক রোশান প্রথম সিনেমাতেই সুপারস্টার হওয়ার সমস্ত যোগ্যতা প্রদর্শন করেন। ফলে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তাঁর উল্লেখযোগ্য ফিল্মগুলো হল ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘কোয়ি মিল গেয়া’, ‘কৃষ’, ‘ধুম ২’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ‘কৃষ ৩’, ’ব্যাং ব্যাং’। বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক চার্জ করা এ তারকা ‘মহেঞ্জো দা রো’ ছবিতে ৫০ কোটি পারিশ্রমিক নিয়েছেন। 

একের পর এক সুপার হিট ফিল্ম উপহার দেওয়ার পর এবারে আসতে চলছে হৃত্বিক অভিনীত প্রথম বায়োপিক সিনেমা ‘সুপার থার্টি’। সম্প্রতি তার কয়েকটি ভিডিও ক্লিপ প্রকাশিত হয়েছে। পাটনার গনিতবিদ আনন্দকুমারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। বিকাশ বেহল নির্দেশিত এই সিনেমায় ভিরেন্দ্রা সাক্সেনা, পঙ্কজ ত্রিপাঠি সহ আরও অনেক বিখ্যাত শিল্পী অভিনয় করছেন। এই ফিল্মটির মিউজিক ও ব্যাকগ্রাউন্ড স্কোরে আছেন অজয়-অতুল জুটি।

শোনা যাচ্ছে জানুয়ারির ২৫-এ ছবিটি মুক্তি পাবে। কিন্তু আপাতত কিছুই বলা যাচ্ছে না। তারিখ কিছুটা হলেও পিছোতে পারে বলে অনুমান করা হচ্ছে। অবশ্য বেশ কিছু ভিডিও ক্লিপ ইতিমধ্যেই ভক্তদের সামনে এসেছে। এবং বিভিন্ন ভার্সেটাইল চরিত্রে অভিনয় করার মতো ক্ষমতা যিনি রাখেন, সেই হৃত্বিকের ‘সুপার -৩০’ এর জন্য দর্শকদের যে আরও কিছুদিন অপেক্ষা করে থাকতে হবে তা বলাই বাহুল্য।

Facebook Comments