অনুপম খেরের বিরুদ্ধে মামলা বিহারের আদালতে

বলিউডের বিখ্যাত অভিনেতা অনুপম খের। তাঁর ব্যক্তিত্ব ও অভিনয় পৃথিবীর সমস্ত মানুষের কাছেই প্রভূত জনপ্রিয়। কিন্তু সম্প্রতি বর্ষীয়ান এই অভিনেতা ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ সিনেমায় অভিনয়ের জন্য সমস্যায় পড়লেন।

তাঁর বিরুদ্ধে বিহার আদালতে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। এমনকী ছবির পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধেও এই মামলা আনা হয়েছে বলে জানা যাচ্ছে। আইনজীবী সুধীরকুমার ওঝা নিম্ন আদালতে এই মামলা তোলেন। আদালতে শুনানির দিন ধার্য হয়েছে আগামী ৮ ই জানুয়ারি।
ওই আইনজীবী জানান, অনুপম খের ও অক্ষয় খান্না ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ নামক সিনেমাটিতে যে দুটি চরিত্র অভিনয় করেছেন সেখানে উচ্চপদস্থ কয়েকজন মন্ত্রীর ভাবমূর্তি নষ্ট হয়েছে।

বলিউড গসিপে জানা যাচ্ছে ভারতের পূর্ববর্তী প্রধানমন্ত্রী মনমোহন সিং ও তার মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুর  দু’জনের চরিত্রই এই ছবিতে বিকৃত করে দেখানো হযেছে। এটা দেশের সাধারণ জনগন ও ছাত্রদের  মানসিকভাবে আঘাত করেছে বলে অভিযোগ আইনজীবী ওঝার। ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের রাজনৈতিক জীবন অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। আগামী ১১ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে। এই সিনেমায় মনমোহন সিং এর সঙ্গে সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধীর ভাবমূর্তিও নষ্ট করার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ রাজনৈতিক মহলের একাংশের।

Facebook Comments