অভিনেতা অলোক নাথের বিরূদ্ধে ধর্ষণের অভিযোগে FIR

হ্যাশ ট্যাগ মিটু-ঝড় আছড়ে পড়েছে সারা বিশ্বে। এতে বাদ যাচ্ছেন না সেলিব্রিটিরাও। মিটু-র হাওয়ায় বাদ গেলেন না বলিউড অভিনেতা অলোক নাথও। মাসখানেক আগে এই অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ পেয়েছিল মুম্বই পুলিশ। এবার ওই অভিযোগের প্রেক্ষিতে অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করাও হল।

জানা গেছে, গত ১৭ অক্টোবর পুলিশে অভিযোগ জানান নির্যাতিতা। অভিযোগপত্রে নির্যাতিতা জানিয়েছেন যে, ১৯ বছর আগে একটি টিভি শো-তে কাজ করার সময় তাঁকে ওই অভিনেতা ধর্ষণ করেন। ভাবা যায় বলিউডের ‘শেরিফ বাউজি’ অলোক নাথ এমন এক অভিযোগে অভিযুক্ত! এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই সোরগোল পরে গেছে বিভিন্ন মহলে।

গতমাসের ৮ তারিখ ফেসবুকে প্রথম বলিপাড়ার ওই বর্ষীয়ান অভিনেতার বিরুদ্ধে সরব হন নির্যাতিতা। ফেসবুক পোস্টে নির্যাতিতা লেখেন যে, অভিনেতার বাড়িতে পার্টি চলাকালীন তাঁর পানীয়ে কিছু একটা মিশিয়ে দেন অলোক। নির্যাতিতা আরও বলেছেন যে, অভিনেতার বাড়ি থেকে বেরোনোর সময় অসুস্থ বোধ করেছিলেন তিনি। তাই অভিনেতা তাঁকে বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে অন্য একটি জায়গায় তাঁকে নিয়ে অলোক ধর্ষণ করেন বলে অভিযোগ তুলেছেন ওই মহিলা।

এদিকে, নির্যাতিতার ফেসবুক পোস্টের পর অভিনেতার স্ত্রী আশু সিং স্বামীর হয়ে মানহানির মামলা দায়ের করেন। যদিও তা পরে বম্বে হাইকোর্টে খারিজ হয়ে যায়।

Facebook Comments