ফারহানকে বিয়ে করতে চলেছেন শিবানী দান্ডেকার

সম্প্রতি ফারহান খানের ৪৫ তম জন্মদিনে বলিউড গসিপে উঠে এসেছে শিবানী দান্ডেকারকে নিয়ে আবারও তুমুল বিতর্ক। শিবানী ও ফারহানের সম্পর্ক নিয়ে আগেও জল ঘোলা হয়েছে বলিউডে। কিন্তু এবারে যেন বিষয়টা অনেকটাই স্পষ্ট।

শিবানী দান্ডেকার আসলে আমেরিকায় সঞ্চালনা করতেন বিভিন্ন প্রোগ্রাম। সেখান থেকেই হঠাৎ দেশে ফিরে বলিউডে বেশ কিছু মুভিতে অ্যাক্টিং করলেন। সেই সঙ্গে গানও গাইলেন তিনি। এবং ভারতেও সঞ্চালনার বিভিন্ন কাজ করতে দেখা গেছে তাকে। মারাঠি, হিন্দি, তেলেগু সহ বিভিন্ন ছবিতে তিনি অভিনয় করেছেন। ২০১১ থেকে ২০১৫ পর্যন্ত আইপিএল –এও সঞ্চালনা করতে দেখা গিয়েছে তাকে।

‘রয়’, ‘সুলতান’, ‘শানদার’ প্রভৃতি সিনেমায় তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করেছেন ইতিমধ্যেই। শিবানী বোন অনুষাও একজন বিশিষ্ঠ অভিনেত্রী ও সঞ্চালক। পুনের এই অধিবাসী শিবানী জানাচ্ছেন এতকাল বলিউড ফারহান ও তাকে নিয়ে যে গসিপ চালিয়েছে তা খুব যে একটা ফেক তা নয়। অর্থাৎ চলতি বছরের মার্চ কি এপ্রিলে তারা একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। একটি ছবি পোষ্ট করে শিবানী তা আগাম জানিয়ে দিয়েছেন। ফারহানের দিক থেকেও মিলেছে সদুত্তর। তাই চলতি বছর তাদের ভালো কাটুক। এই বার্তাই পাঠাচ্ছেন তাদের ফ্যানেরা।

Facebook Comments