সেনসর সার্টিফিকেট পেল মৈনাক পালের ছবি ‘A Better Life’

শুভেচ্ছা প্রধান

সেনসর সার্টিফিকেট পেল মৈনাক পালের ছবি ‘A Better Life’। ছবির শুটিং শুরু হয়েছিল ২০১৫-র নভেম্বরে। গত দু-বছর যাবৎ শান্তিনিকেতন, মালদা, কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় শ্যুটিং করে ‘A Better Life’-এর টিম।

RPS প্রোডাকশানস্ প্রযোজিত ‘A Better Life’ এর ডিরেক্টর বাঙালী হলেও সিনেমাটি একটি ইংলিশ সিনেমা। ডিরেক্টর হিসাবে মৈনাক পাল-এর প্রথম ছবি এটি। পেশায় শিক্ষক মৈনাক পালের প্যাশান সিনেমা। এই সিনেমায় পরিচিত ও স্বানামধন্য অভিনেতাদের পাশাপাশি একঝাঁক নতুন মুখকে অন্য ডাইমেনশনে তুলে এনেছেন পরিচালক।

শান্তিনিকেতনে শ্যুটিং-এর একটি দৃশ্য

সিনেমাটিতে অভিনয় করেছেন কুশলী অভিনেতা সুপ্রিয় দত্ত, অরুণ ব্যানার্জি সহ টলি-ইন্ডাস্ট্রির বেশ কয়েকটি চেনা মুখ। সহযোগী পরিচালক হিসাবে ছিলেন অনামিক সাহা। সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছে ময়ুর পাল। অভিনয় করেছেন ব্রততী, পায়েল, জয়, শাওন, প্রিয়জিৎ, পায়েল, অলিভিয়া, অভিজিৎ, স্মৃতি, ত্রিস্তান সহ বেশ কয়েকটি নতুন মুখ। সিনেমাটোগ্রাফি করেছেন অভি বন্দ্যোপাধ্যায়।

সেনসর সার্টিফিকেট হাতে পরিচালক ও সহযোগী পরিচালক

অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় দক্ষতা, ইউনিক স্ক্রিপ্ট নিয়ে বেশ আশাবাদী প্রযোজক-পরিচালক। সিনেমাটি একটি জীবনের ভেতর থেকে আরেকটি জীবনকে আবিষ্কারের গল্প। হঠাৎ একদিন হারিয়ে গেল প্রয়াস(মুখ্য চরিত্র)। চোখের সামনের রাস্তা ক্রমশ তাকে জীবনের বাঁকে বাঁকে অন্য জীবন খুঁজতে নিয়ে যাচ্ছিল। লালমাটি-খোয়াই-বোলপুর। এক ক্ষ্যাপা কবির সাথে আলাপ। তারপর কী হল প্রয়াসের? কে এই প্রয়াস? এই সাসপেন্স তো রিভিল হবে সিনেমাটা দেখার পর।

Facebook Comments