ফাঁস হলো মালাইকা ও অর্জুনের ঘনিষ্ঠতার রহস্য

মালাইকা অরোরা এবং অর্জুন কপূরের প্রেম নিয়ে আগেও সিনে মিডিয়ায় চরম বিতর্ক ছড়িয়েছিল। এমনকি অর্জুনের এমন আচরণের জন্য তার উপর রেগে গিয়েছিলেন খোদ ‘ভাইজান’ নিজেই। আর ঠিক অর্জুনের জন্যই মালাইকা বেরিয়ে গিয়েছিলেন আরবাজ খানের সংসার ছেড়ে। যদিও একথা তিনি প্রকাশ্যে স্বীকার করতে চাননি কখনোই। ভাইজানের থ্রেট খাওয়ার পরও অর্জুন কপূর মালাইকার জন্য তোয়াক্কা করেননি কিছুই। এমনকি অর্জুনের পিতা প্রডিউসার বনি কপূরের ফিল্মে সালমান খান ইচ্ছে করেই আর কোনো কাজ করতে চাননি। সম্পর্ক এতটাই তিক্ত হয়ে উঠেছিল।

Follow Us on facebook :


আর এতদিন পর আবার সেই কাটা ঘায়ে নুনের ছিটে পড়ল। ‘কফি উইথ করন’ নামক একটি জনপ্রিয় টেলিভিশন শো তে সম্প্রতি মালাইকা ও অর্জুনের রিলেশনশিপ নিয়ে কথা বললেন ডিরেক্টর ও প্রডিউসার করণ জোহর। এই অনুষ্ঠানে অবশ্য বহু আগেই অর্জুন কপূর জানিয়েছিলেন তিনি আর সিঙ্গেল নেই; সম্পর্কে রয়েছেন। তবে কার সঙ্গে রয়েছেন তা তিনি প্রকাশ্যে আনতে চাননি। এটি ছিল অনেক আগের ঘটনা। কিন্তু হালফিল ‘কফি উইথ করণ’ এ মালাইকা ও অর্জুনের সম্পর্ক নিয়ে কথা বললেন করণ।

অনুষ্ঠানে এসেছিলেন লোকেশ রাহুল এবং হার্দিক পাণ্ডে। এখানেই রাহুল জানান মালাইকার প্রতি তার আগে ক্রাশ ছিল। কিন্তু অর্জুনের সংগে সম্পর্ক তৈরি হওয়ার পর থেকে তিনি আর ইন্টারেস্টেড নন মালাইকার প্রতি। রাহুলের এই মন্তব্য থেকেই মিডিয়ার সামনে চলে আসে অর্জুন কপূর ও মালাইকা আরোরার ঘনিষ্ঠতার খবর। এবং আবারও এই নিয়ে তুমুল গসিপ ছড়ালো বলিউডে।

চিত্রটি ইন্টারনেট থেকে সংগৃহীত

Facebook Comments