জসলিন-জলোটার সম্পর্ক নিয়ে তৈরি বাংলা সিনেমায় নিজের ভূমিকায় অনুপ জালোটা

বিনোদন ডেস্ক: ভজন গায়ক অনুপ জালোটা আর জসলিন মাথারুর রিলেশন নিয়ে গসিপ চলছে বেশ কয়েক মাস ধরেই। তবে এবার যা ঘটলো তাতে কেউ বলছে পয়সা কামানোর ধান্দা, কেউ বলছে সত্যি জানানোর। ঘটনাটা এই যে, জসলিন-জলোটার নিয়ে তৈরি বাংলা সিনেমায় নিজের ভূমিকায় অনুপ জালোটা।

বিগ বস-এর বাড়ি থেকে বেরিয়ে এসে তো অনুপ জলোটা দাবি করেছিলেন জসলিন মাথারুর সঙ্গে তাঁর সম্পর্কের গল্প পুরোটাই বানানো! তারপরে সরব হলেন জসলিন, জানালেন তাঁদের মধ্যে চুম্বন বিনিময়ের কথা! এরপরের ধাপেই কি বাংলা ছবিকে সত্যি জানানোর মাধ্যম করে তুললেন ভজন-গায়ক? এই প্রশ্ন কিন্তু অমূলক নয়, এমনটাই মনে করছেন নেটিজেনরা।

জালোটা-জসলিন সম্পর্ক নিয়ে সিনেমা করছেন, পরিচালক তন্ময় রায়। সিনেমাটির নাম ‘রকস্টার বিনি’। কলকাতায় কিছুটা শুটিং শেষ হওয়া এই ছবি সম্পর্কে কেবল জানিয়েছেন- “গুরুজি চরিত্রটা একেবারেই অনুপ জলোটার! ছবি তৈরির আগে আমরা ওঁর সঙ্গে কথা বলেছিলাম। উনি সানন্দে নিজের জীবন নিয়ে ছবি তৈরির সম্মতি দিয়েছেন। চরিত্রটিতে অভিনয়ও করছেন উনিই!”

বিশেষ সূত্রে  জানা গিয়েছে, ‘রকস্টার বিনি’ ছবিটি এক গায়িকা হতে চাওয়া মেয়ের গল্প। কেউ জানেন না ঘুণাক্ষরেও- ছবির চরিত্র বিনির যৌন আকর্ষণ কেবল বয়সে অনেকটা বড়ো পুরুষের প্রতিই! গানকে কেরিয়ার হিসেবে বেছে নিয়ে সে যখন এগোতে থাকে নিজের মতো করে, এমন সময়েই তার সঙ্গে আলাপ হয় গুরুজির! সিনেমাটিতে  বিনির চরিত্রে ছবিতে অভিনয় করছেন মৈত্রী বর্মণ।

Facebook Comments