সালমানের ভয়ে নাকি দিন কাটছে অর্জুনের পরিবারের!

বলিউডে সালমান ভাইয়ের প্রভাবের কথা তো কেউই অস্বীকার করতে পারবে না। সম্প্রতি ইন্ডাস্ট্রির অন্দরমহলে গুঞ্জন শোনা যাচ্ছে অর্জুন কাপুরের মালাইকাকে বিয়ে করার ব্যাপারে সালমন একটা বিরাট ত্রাস! রীতিমতো নাকি সালমানের ভয়েই দিন কাটাচ্ছে অর্জুন কাপুরের পরিবার!

অবশ্য এর কারণ বেশ গুরুতর। কয়েকটা বছর পিছিয়ে গেলেই সব পরিষ্কার হয়ে যাবে। খবর বলছে, তখন অর্জুন কাপুর আদপেই হ্যান্ডসাম ছিলেন না বরং ছিলেন রীতিমতো মোটা এক পঞ্জাবি ছেলে! সে সময় সাল্লু ভাই তাঁকে নিজের বাড়ির জিমে নিয়ে এসে ফিজিক্যাল ট্রেনিং দেন। তারপরেই তৈরি হন হ্যান্ডসাম অর্জুন কাপুর।

শোনা যায় এই সময় থেকেই সালমনের ভাই আরবাজ খানের স্ত্রী মালাইকা আরোরার প্রেমে পড়েছিলেন অর্জুন কাপুর। সে নিয়ে গোটা খান পরিবার বেশ অসুন্তুষ্ট ছিল। একবার জেরাও করা হয়েছিল অর্জুনকে। শেষে তাঁরা বাড়িতে আসাও বন্ধ করে দেয় অর্জুনের।

তাতে যে খুব একটা লাভ হয়েছে তা কিন্তু নয়। চলতেই থাকল ৪৫ বছরের মালাইকার সঙ্গে ৩২ বছরের অর্জুনের প্রেমের জার্নি! সালমন নাকি আরবাজকে ডিভোর্স না দেওয়ার জন্য ব্যক্তিগতভাবে অনুরোধও করেছিলেন মালাইকাকে। কিন্তু মালাইকা সে কথা রাখেননি! বাড়ির বউকে ফুসলে নিয়ে যাচ্ছে একটা বাচ্চা ছেলে! সাল্লু ভাইয়ের রাগের কারণ অবশ্য যুক্তিযুক্ত, এমনটাই মনে করছেন সাল্লুর ফ্যানরা।

তবে ওদিকে অর্জুনের ফ্যামিলি কিন্তু বেশ চাপে মালাইকা-অর্জুনের বিয়ে নিয়ে। বলিউডে সালমনের প্রভাব কমবেশি সবারই জানা। তিনি বারণ করলে অনেকেই কাজ দেবেন না অর্জুনকে। অনেকেই অর্জুনেরছবিতে ফাইনেন্স করা বন্ধ করে দেবেন। শোনা যাচ্ছে, এই বিয়ের ব্যাপারে তাঁর ফ্যামিলি নাকি আরো একবার ভেবে দেখতে বলছে অর্জুনকে!

Facebook Comments